১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৯:০১

ভাড়াটিয়া_গুন্ডার_হামলায় আহত ঋষি পল্লীর এক হিন্দু_দম্পত্তি!

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, অক্টোবর ১২, ২০১৭,
  • 125 সংবাদটি পঠিক হয়েছে

 

ডুমুরিয়ায় পুর্ব শত্রুতার জের ধরে ফিল্মি স্টাইলে প্রতিপক্ষের ভাড়াটিয়া গুন্ডার হামলায় গুরুতর আহত হয়েছে শোভনা ঋষি পল্লী’র এক দম্পত্তি। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে ডুমুরিয়া হাসপাতালে ভর্তি করেছে।

বুধবার রাতে শোভনা পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও থানা পুলিশ হাসপাতালে পরিদর্শন করেন।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত শোভনা গ্রামের প্রতিপক্ষ বিনয় দাস গংদের সাথে ভুক্তভোগী অমুল্য দাসের (৫০) জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে।
অমুল্য দাস বলেন, প্রতিপক্ষরা বিভিন্ন সময় ভাড়াটিয়া গুন্ডা দিয়ে আমাদেরকে নানাভাবে হয়রানি করে আসছে।তারই জের ধরে ঘটনারদিন রাত ৯টার দিকে প্রতিপক্ষরা আব্দুল সালাম সরদার(৩৫), মনজু শেখ(২৫), তৌহিদ শেখ(২০)সহ ৮/১০জন ভাড়াটিয়া গুন্ডা আমার বাড়িতে প্রবেশ করে অতর্কিতভাবে আমার উপর হামলা চালায়। এসময়ে আমার স্ত্রী মান্দারী দাসি(৪০) ঠেকাতে আসলে ওরা তাকেও (স্ত্রীকে) বেদম মারপিট করে শ্লীলতা হানী করে।

এ প্রসঙ্গে চেয়ারম্যান সুরঞ্জিত বৈদ্য বলেন, হামলাকারীরা শোভনা ঋষি পল্লীর ওই অসহায় পরিবারদের উপর দীর্ঘদিন যাবত নির্যাতন চালিয়ে আসছে। ওদের অত্যাচারে হিন্দু সম্প্রদায়ের মানুষরা অতিষ্ঠ হয়ে পড়েছে।
এদিকে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ডুমুরিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক গোবিন্দ ঘোষ এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের উপর জোর দাবী জানিয়েছেন।

থানা অফিসার ইনচার্জ মোঃ হাবিল হোসেন বলেন, শোভনায় ঋষি পল্লীতে রাস্তা নিয়ে বিরোধকে কেন্দ্র করে ভুক্তভোগীদের উপর হামলার ঘটনা ঘটেছে। হাসপাতালে থানা পুলিশ পরিদর্শন করেছে। মামলার প্রস্তুতি চলছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »