৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ৭:১৪

নওগাঁর পত্নীতলায় বাগান থেকে হিন্দু যুবকের মৃতদেহ উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বুধবার, নভেম্বর ১, ২০১৭,
  • 138 সংবাদটি পঠিক হয়েছে

পত্নীতলায় রনজিত রায় (২৫) নামের এক হিন্দু যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতদেহটি ক্ষত-বিক্ষত অবস্থায় উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। বুধবার দুপুরে বন বিভাগের বাগান থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। সে উপজেলার নির্মইল ইউপির হাটসাউলি গ্রামের কানুপাড়া গ্রামের সুবল চন্দ্র রায়ের ছেলে।

জানা গেছে, রনজিত রায়ের সঙ্গে (২৫) মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির পার্শ্ববর্তি মোড়ে তার বাবা সুবল চন্দ্র রায়ের সাথে দেখা হয়। এরপর রাতে রনজিতের বাবা বাড়ি ফিরলেও সে আর বাড়ি ফেরে না। এঅবস্থায় বুধবার সকাল আনুঃ ১১টায় তার বাবা জমির ধান ক্ষেত দেখতে যাওয়ার সময় বাড়ির অদূরে বন বিভাগের বাগানে রনজিতের মৃতদেহ পড়ে থাকতে দেখে পেয়ে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মৃত দেহটি উদ্ধার করে থানায় আনে এবং ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরন করে। মৃতদেহটিতে ধারালো অস্ত্র দ্বারা জখমের চিহ্ন রয়েছে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।

রনজিতকে কে বা কাহারা জখম করে ঐ স্থানে মেরে ফেলে রেখে গেছে তা এখনো জানা যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »