৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ১০:৪৪

বরিশাল নগরীতে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বন্যাঢ্য র‌্যালি

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শনিবার, নভেম্বর ১১, ২০১৭,
  • 278 সংবাদটি পঠিক হয়েছে

বরিশাল: বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বর্ষিকী উপলক্ষে নগরীতে বন্যাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে জেলা ও মহানগর যুবলীগের আয়োজনে।

আজ সকাল সাড়ে ১১টায় নগরীর সদররোডে বেলুন-ফেস্টুন উড়িয়ে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালির উদ্বোধন করেন বরিশাল জেলা আওয়ামীগের সাধারন সম্পাদক ও সংসদ সদস্য এ্যাড.তালুকদার মোঃ ইউনুস,মহানগর আওয়ামীগের সভাপতি এ্যাড.গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারন সম্পাদক এ্যাড.এ.কে.এম জাহাঙ্গীর,যুগ্ন সাধারন সম্পাদক যুবরত্ন সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ সহ জেলা ও মহানগর আওয়ামীলীগ এবং যুবলীগের নেতৃবৃন্ধ।

পরে নগরীর শহীদ সোহেল চত্বর জেলা ও মহানগর দলীয় কার্যলয় থেকে হাতি, ঘোড়াসহ বিভিন্ন শিক্ষার্থীদের সমন্বয়ে রং-বেরংয়ের ডিসপ্লে নিয়ে র‌্যালি বেড় করে করে।

র‌্যালি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনঃরায় সোহেল চত্বর দলীয় কার্যলয়ে এসে শেষ করে।

এর পূর্বে শহীদ সোহেল চত্বর দলীয় কার্যলয়ের সামনে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহানগর যুবলীগের যুগ্ন আহবায়ক এম মেজবাহ উদ্দিন জুয়েলের সভাপতিত্বে প্রধান অতিথি সিাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য এ্যাড. তালুকদার মোঃ ইউনুস।

তিনি এসময় বলেন জাতির জনক বঙ্গবন্ধু ও যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনির আদর্শ ধারন করে আওয়ামীলীগ সভানেত্রি প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।
এসময় আরো বক্তব্য রাখেন মহানগর সভাপতি এ্যাড.গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারন সম্পাদক এ্যাড.এ.কে.এম জাহাঙ্গীর, সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, জেলা আওয়ামীলীগ স—সভাপতি সৈয়দ আনিসুর রহমান, মহানগর সহ-সভাপতি বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ সাইদুর রহমান রিন্টু, মহানগর যুবলীগ যুগ্ন আহবায়ক শাহিন সিকদার, সাবেক জেলা যুবলীগ সভাপতি জাকির হোসেন, সম্পাদক এ্যাড. ফজলুল করীম শাহিন, মহানগর যুবলীগ প্রস্তাবিত সভাপতি সাবেক ল কলেজ ভিপি এ্যাড.রফিকুল ইলাম খোকন, স্বোচ্ছাসেবকলীগ জেলা যুগ্ন আহবায়ক মোয়াজ্জেম হোসেন ফিরোজ, জেলা ছাত্রলীগ সভাপতি হেমায়েত উদ্দিন সুমন সেরনিয়াবাত প্রমুখ।

যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল থেকে নগরীর ত্রিশটি ওয়ার্ড থেকে বিভিন্ন ব্যানার নিয়ে যুবলীগ, ছাত্রলীগ সহ দলীয় অংঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা শহীদ সোহেল চত্বরে জড়ো হয়।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »