১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ১০:৩১

অভয়নগরে অচেতন করে জয়ন্ত শিকদারে সর্বস্ব লুট

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, ডিসেম্বর ৩, ২০১৭,
  • 149 সংবাদটি পঠিক হয়েছে

অভয়নগরে খাবারে চেতনা নাশক ঔষধ মিশিয়ে একটি হিন্দু বাড়ির মালামাল লুটপাট করেছে দূর্বৃত্তরা। শুক্রবার ১ ডিসেম্বর দিবাগত রাতে আনুমানিক ১১ ঘটিকা থেকে ভোর রাতের  যে কোন এক সময় জয়ন্ত শিকদারের বাড়িতে ঘটনাটি ঘটে। ২ ডিসেম্বর শনিবার সকালে জয়ন্তের চেতনা ফিরলে সে স্থানীয়দের সহায়তায় অজ্ঞান অবস্থায় থাকা তার স্ত্রী সাথী শিকদার (১৯) ছোট ভাই পার্থ শিকদার (২১) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে রোগির পরিবারের সাথে কথা বলে জানাযায় রাতের খাবার খাওয়ার পরে পরিবারের ৪ জন হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। সকালে জয়ন্ত শিকদার (২৬) তার মা রিতা শিকদার (৪৫) ঘুম থেকে উঠে দেখতে পায় ঘরের সকল মালামাল এলোমেলো পড়ে আছে।

রিতা শিকদার বলেন ঘরে রাখা নগদ বিশ হাজার টাকা, এক জোড়া সোনার কানের দুল, মোবাইল সেট দুইটি, একটি বাইসাইকেল সহ অর্ধলক্ষ টাকার মালামাল লুট হয়েছে।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মরজুরুল মুর্শেদ জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হরচ্ছ চেতনা নাশক ঔষধ খাবারে সাথে মিশিয়ে দেওয়ার মাধ্যমে এদের অজ্ঞান করা হয়েছে, তাদের বর্তমান অবস্থা ভালো। পরিবারের পক্ষ থেকে আজ শনিবার সকালে অভয়নগর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »