১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৯:৪৭

রাজশাহীর দৃষ্টিকটু ব্যর্থতা, হতাশ মুশফিক

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, ডিসেম্বর ৩, ২০১৭,
  • 154 সংবাদটি পঠিক হয়েছে

কাগজে-কলমে কিংবা শক্তির বিচারে রাজশাহী কিংসের চলমান বিপিএলের দল, গত আসরের দলের চেয়েও শক্তিশালী। চতুর্থ বিপিএলে ফাইনালে খেলেছিল রাজশাহী। চ্যাম্পিয়ন হতে না পারলেও গায়ে লাগিয়েছিল রানার্সআপের তকমা। সেই সমীকরণ থেকেই এবার দলটির সমর্থকরা দেখছিলেন ফাইনাল জয়ের স্বপ্ন। অথচ সেটা দূরে থাক, রাজশাহী কিনা বাদ পড়তে যাচ্ছে লিগ-পর্বের খেলা থেকেই!

শনিবার নিজেদের ১১তম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের কাছে ৯৯ রানের বিশাল ব্যবধানে হেরেছে রাজশাহী কিংস। প্রতিদ্বন্দ্বিতা দূরে থাক, ম্যাচে ন্যূনতম প্রতিরোধও গড়ে তুলতে পারেনি মুশফিকুর রহিমের দল। আর এতে শেষ চারে খেলা অনেকটাই অনিশ্চিত হয়ে পড়েছে দলটির জন্য।

সূচি অনুসারে লিগ-পর্বে আর একটি ম্যাচ পাবে রাজশাহী, যেই ম্যাচে জয়ের কোনো বিকল্প নেই দলটির। তবে শুধু জিতলেই চলবে না, তাকিয়ে থাকতে হবে রংপুর রাইডার্সের দিকে। রংপুরের বাকি থাকা দুটি ম্যাচের দুটিতেই যদি রংপুর হারে; তবেই শেষ চারের আশা থাকবে রাজশাহীর, তাও রানরেটের জটিল হিসেবনিকেশ কষে!

তবে রাজশাহী এমন ম্রিয়মাণ পারফরমেন্সে যারপরনাই হতাশ দলের আইকন ক্রিকেটার মুশফিকুর রহিম। এবারের দল গত আসরের চেয়ে ভালো ছিল আখ্যা দিয়ে ঢাকার কাছে দৃষ্টিকটু পরাজয়ের পর তিনি বলেন, ‘দল হিসেবে আমরা যা খেলেছি তাতে আমি দারুণ হতাশ। কেননা গতবারের চাইতে এবার রাজশাহী ভালো দল ছিলো।’

মুশফিকের মতো, দলের খেলোয়াড়েরা যোগ্যতা অনুযায়ী খেলতে পারছেন না বলেও সফলতা ধরা দিচ্ছে না। সেই সাথে অসন্তোষ জানালেন নিজের পারফরমেন্স নিয়েও।

মুশফিক বলেন, ‘সমস্যা হলো আমরা আমাদের যোগ্যতা অনুযায়ী খেলতে পারিনি। দলের অভিজ্ঞ প্লেয়ার এবং তরুণদের সমন্বয়ে যে কম্বিনেশন ছিলো সেই অনুযায়ী কেউই পারফর্ম করতে পারেনি। এবং ব্যক্তিগত পারফরম্যান্সেও আমি মোটেও খুশি নই।’

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »