৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১:১৯

স্বামীর বাড়ীতেএসএসসি পরীক্ষার্থী স্ত্রীর রহস্যজনক মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ডিসেম্বর ৭, ২০১৭,
  • 229 সংবাদটি পঠিক হয়েছে

ঝালকাঠির কাঁঠালিয়ায় এসএসসি পরীক্ষর্থী স্ত্রী সুলতা রানী হাওলাদারের (১৮) রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার রাতে উপজেলার বিনাপানি বাজার এলাকায় শ্বশুর বাড়িতে এ ঘটনা ঘটেছে। তবে নিহত সুলতার পরিবার দাবি যৌতুকের টাকা না পেয়ে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন তাকে হত্যা করেছে। আর স্বামীসহ তার পরিবারের দাবী তুচ্ছ কারনে স্বামী-স্ত্রীর মধ্যে সামান্য ঝগড়াকে কেন্দ্র করে সে বীষ পানে আত্মহত্যা করেছে। কাঁঠালিয়া থানা পুলিশ বৃহস্পতিবার সকালে সুলতা রানী হাওলাদারের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহতের পরিবার জানায়, বরগুনার বেতাগী উপজেলার জোয়ার করুনা গ্রামের বিমল চন্দ্র হালদারের মেয়ে সুলতা রানী হাওলাদারের সঙ্গে এক বছর পূর্বে বিয়ে হয় ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার বিনাপানি গ্রামের পরেশ চন্দ্র বালির ছেলে শিপন বালির। শিপন বেকার থাকায় বিয়ের পর থেকেই শ্বশুর বাড়ির লোকজনের কাছে যৌতুক হিসেবে দেড় লাখ টাকা দাবি করে আসছিল।

গত ০৬ ডিসেম্ভর বুধবার রাতে শিপন তাঁর শাশুরির কাছে মোবাইল ফোনে যৌতুকের দাবিকৃত টাকার জন্য চাপ দেয়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে স্বামী শিপন শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার পরে মুখে বিষ ঢেলে দিয়ে আতœহত্যার প্রচারণা চালায় বলে নিহতের পরিবার দাবী করেন। আর নিহতের স্বামী শিপন জানিয়েছে, পারিবারিক কলহের জের ধরে বিষপান করে তাঁর স্ত্রী সুলতা রানী আতœহত্যা করেছে।

কাঁঠালিয়া থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, এ ঘটনায় কাঁঠালিয়ায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের পরে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »