২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ রাত ৪:৫৪

বাকেরগঞ্জে সংখ্যালঘুদের উপর হামলা ও উচ্ছেদের পায়তারা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শনিবার, ডিসেম্বর ৯, ২০১৭,
  • 210 সংবাদটি পঠিক হয়েছে

বাকেরগঞ্জের গারুড়িয়া বাজার সংলগ্ন একটি সংখ্যালঘু পরিবারের উপর প্রকাশ্যে হামলা চালিয়ে জমি জবর দখল ও উচ্ছেদের ঘটনা ঘটেছে।

একই এলাকার লতিফ মুন্সি নামের ভূমি দস্যু চিহ্নিত এক সন্ত্রাসীসহ কয়েকজন একত্রে এ ঘটনা ঘটিয়েছে।

অনুসন্ধান সূত্রে জানা যায়, বৃহস্পতিবার আনুমানিক সকাল ১০টায় লতিফ মুন্সিসহ ৭/৮ জন হামলাকারী পরিকল্পিতভাবে রামদা, দা, শাবল, ও লাঠি সোটা নিয়ে পলাশ চন্দ্র দাস (২৪), ভাই শ্যামল কৃষ্ণ দাস (৩২), রিপন দাস (২৮), মাতা অঞ্জু রানী দাস (৫৫)কে এলোপাথারীভাবে তান্ডব চালায়। এক পর্যায়ে হামলাকারীরা বাড়ীর দাদা ও ঠাকুরমার শ্মশান, পাঁকা সমাধী দুটি ভাংচুর করে মাটিতে উপড়িয়ে ফেলে দেয়।

পলাশ চন্দ্র দাস তার দুই ভাই ও বৃদ্ধ মাকে বিবাদীদের হাত থেকে বাঁচাতে গেলে তারা ধারালো অস্ত্র ও লাঠি সোটা দিয়ে বাদীদেরকে এলোপাথারি ভাবে যখম করে এবং অসৎ উদ্দেশ্যে মনিকা রানী দাসের পড়নের কাপড় ছিড়ে অর্ধনগ্ন করে শ্লীলতাহানী ঘটায়।

সরেজমিনে জানা যায়, সন্ত্রাসীরা মনিকা রানী দাসের একছড়া স্বর্নের চেইন, একজোড়া জুমকা ও বাড়ীর অনেক গাছ কেটে ফেলে। বাদীর নিজ বাড়ীতে বিবাদীদের হই-চৈই শুনে এলাকার লোকজন এসে ঘটনাটি দেখেন ও শোনেন।

বাদী পক্ষের ৪ জনই জখম হয়ে বাকেরগঞ্জ হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসারত অবস্থায় রয়েছে। প্রাথমিক অবস্থায় বিবাদীদের বিরুদ্বে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »