২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ২:৫৯
ব্রেকিং নিউজঃ
বনগাঁ বিধায়ক স্বপন মজুমদারের করা হুশিয়ারী পেট্রাপোল স্থল বন্দর বন্ধ করে দেওয়া হবে। কুমিল্লায় মুর্তির পায়ে রেখে কোরান অবমাননাকারী গ্রেফতার তিন ! সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান, ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ এসোসিয়েশনের। সোমবার, ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ: রাত ২:০৩ AVBP বাড়ি Breaking News বিভৎস নোয়াখালী, ‌ভো‌রের আলো ফুট‌তেই পুকু‌রে ভে‌সে উঠ‌লো আ‌রও এক ইসক‌নের সাধুর মৃত‌দেহ পীরগঞ্জে হামলায় পুড়ল ২০ বাড়িঘর কুমিল্লার একটি পূজামণ্ডপে কোরআন পাওয়া এবং সেটিকে কেন্দ্র করে সহিংসতা সমগ্র বাংলাদেশে। কুমিল্লায় ফেসবুক লাইভে উত্তেজনা ছড়ানো ফয়েজ আটক ভারতে যেন এমন কিছু না হয়, যার জন্য বাংলাদেশের হিন্দুদের ভুগতে হয়! কুমিল্লা নিয়ে হুঁশিয়ারি হাসিনার চীনকে মোকাবিলায় লাদাখে ভারতের কামান কলকাতার মণ্ডপে বুর্জ খলিফা এবং তালেবান মাতার প্রতীকে মমতা

গাজীপুরে ভোট গ্রহণ শুরু

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, জুন ২৬, ২০১৮,
  • 115 সংবাদটি পঠিক হয়েছে

 

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ৮ টা থেকে ৫৭টি ওয়ার্ডে ১১ লাখ ৩৭ হাজার ৭৩৭জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে সিটি মেয়র (নগরপিতা) নির্বাচনে ভোট দিতে শুরু করেছেন। এরমধ্যে ৫ লাখ ৭৯ হাজার ৯৩৫ জন পুরুষ এবং ৫ লাখ ৬৭ হাজার ৮০১ জন মহিলা ভোটার। সকাল ৮ টায় শুরু হয়ে এক টানা ভোট চলবে বিকাল ৪ টা পর্যন্ত। বিকাল ৪টায় ভোটগ্রহণ শেষে শুরু হবে গণনা। তারপর ফলাফল ঘোষণা করবেন রিটার্নিং কর্মকর্তা।

গাজিপুর সিটি নির্বাচনের মেয়র পদে লড়ছেন আওয়ামী লীগের জাহাঙ্গীর আলম ও বিএনপির হাসান উদ্দিন সরকার। উভয়েই নিজেদের জয়ের ব্যাপারে আশাবাদী।

আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর আলম জয়দেবপুরের কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এবং বিএনপির মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার টঙ্গির আইচপাড়া এলাকায় বসির উদ্দন উদয়ন একাডেমি কেন্দ্রে ভোট দেবেন।

৫৭টি ওয়ার্ড কাউন্সিলরের মধ্যে একজন ওয়ার্ড কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। তাই ৫৭টির মধ্যে ৫৬টি ওয়ার্ড কাউন্সিলর পদে ২৫৪জন ও সংরক্ষিত ১৯ মহিলা ওয়ার্ড কাউন্সিলর পদে ৮৪জন এবং ১টি মেয়র পদের জন্য ৭ জন প্রার্থী এ নির্বাচনে অংশগ্রহণ করছে। সর্বমোট ৩৪৫জন প্রার্থী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এরইমধ্যে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণের জন্য ২৯ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »