১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৩:২৫

রাজনীতি ছেড়ে ক্ষমা চাইলেন মনির খান

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, ডিসেম্বর ৯, ২০১৮,
  • 110 সংবাদটি পঠিক হয়েছে

বিএনপি থেকে পদত্যাগ করেছেন সঙ্গীত শিল্পী মনির খান। রবিবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে পদত্যাগের কথা জানান তিনি।

মনির খান বলেন, রাজনীতির মাঠ থেকে নিজেকে গুটিয়ে নিয়ে আবার সংগীত চর্চা শুরু করব। আমি আর কখনও দলে ফিরব না। আমি আমার নিজ জীবন এবং সংগীতচর্চা নিয়ে থাকব।

তিনি আরো বলেন, মাঝখানে যে কটা দিন, যে কটা বছর রাজনীতি করে কেটে গেছে, এটি আমার জীবনের অ্যাকসিডেন্ট ছিল। ভুল ছিল। এই ভুলের জন্য আমি সব মানুষের কাছে ক্ষমা প্রার্থী।

মনির খান বলেন, আমি বাংলাদেশের একজন জাতীয় সংগীত শিল্পী। শহীদ জিয়ার আদর্শে অনুপ্রাণিত হয়ে বেগম জিয়ার আহ্বানে সাড়া দিয়ে জিয়া সাংস্কৃতিক সংগঠনের (জিসাস) মহাসচিব হিসেবে দলে যোগদান করি। আমি এলাকার সর্বস্তরের নেতাকর্মী ও জনসাধারণের পাশে থেকে জনগণকে ঐক্যবদ্ধ করেছি।

তিনি আরো বলেন, আজ বিভিন্ন অজুহাতে আমার এলাকার জনগণকে এবং আমাকে জাতীয় নির্বাচন থেকে সরিয়ে দেওয়া হলো। এমন অবস্থায় আমার নির্বাচনী এলাকার জনগণের দাবির সঙ্গে একমত হয়ে বিএনপির সব সাংগঠনিক পদ পদবী থেকে ইস্তফা দিলাম।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসনে মনোনয়নপ্রত্যাশী ছিলেন মনির খান। কিন্তু চূড়ান্ত পর্যায়ে তাকে মনোনয়ন দেওয়া হয়নি।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »