১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১:৩১

আমার বাড়িতে এসে এক রাত থেকে দেখুন:সিইসিকে স্বপন

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, ডিসেম্বর ১৭, ২০১৮,
  • 77 সংবাদটি পঠিক হয়েছে

শামীম আহমেদ ॥ প্রধান নির্বাচন কমিশনারকে বরিশাল-১ আসনের বিএনপি মনোনীত প্রার্থীর বাড়িতে এক রাত থাকার আহবান জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন ধানের শীর্ষের প্রার্থী জহির উদ্দিন স্বপন।

সোমবার দুপুরে নির্বাচনী এলাকার গৌরনদী উপজেলার সরিকল গ্রামের নিজ বাড়িতে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সিইসি’র কঠোর সমালোচনা করে ‘লেভেল প্লেইং ফিল্ড প্রস্তুত’র মিথ্যাচার স্বচোখে দেখতে সিইসিকে তার বাড়িতে এক রাত থাকার আহবান জানিয়েছেন।

লিখিত বক্তব্যে জহির উদ্দিন স্বপন সিইসি, প্রশাসন ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের কঠোর সমালোচনা করে বলেন, বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের উপর এবং তাদের বাড়ি-ঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে আওয়ামী লীগ দলীয় লোকজনদের অব্যাহত হামলার ঘটনায় প্রশাসন কার্যকরী কোন ভূমিকা পালন করছেন না। এসব ঘটনায় থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করা হলেও পুলিশ রহস্যজনক ভূমিকা পালন করছেন। এছাড়া আওয়ামী লীগের কতিপয় নেতা প্রকাশ্যে তাকে শারিরিকভাবে আঘাত করার হুমকি প্রদর্শন করে আসছে। এমতাবস্থায় সারাদেশে বিএনপির শীর্ষ নেতাদের উপর হামলার ঘটনায় এখন তিনি নিজের প্রাণনাশের আশঙ্কা করছেন। তিনি আরও বলেন, তার নির্বাচনী প্রচার-প্রচারনা এবং পোস্টার টানাতে বাঁধা প্রদান করছে প্রতিপক্ষের লোকজনে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতাদের উপর আনীত অভিযোগ অস্বীকার করে গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী জহির উদ্দিন স্বপন ওয়ান ইলেভেনের সময় সংস্কারপন্থি দলে যোগ দেয়ার পর থেকেই বরিশাল-১ আসনের বিএনপি নেতাকর্মীরা তাকে নিজ এলাকায় অবাঞ্ছিত করেছে। একাধিকবার তার ওপর নিজ দলের নেতাকর্মীরা হামলাও চালিয়েছে। তাদের দলের অভ্যন্তরীন কোন্দলের বিষয়টি আওয়ামী লীগের ঘারে চাঁপিয়ে দেয়ার অপচেষ্ঠা করা হচ্ছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »