১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৪:১৩

কলকাতায় মন্ত্রী পাঠিয়ে সৌরভকে কুম্ভমেলার নিমন্ত্রণ আদিত্যনাথের

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শনিবার, জানুয়ারি ৫, ২০১৯,
  • 82 সংবাদটি পঠিক হয়েছে

এই বছরের ফেব্রুয়ারিতেই এলাহাবাদের প্রয়াগে বসছে কুম্ভমেলা। ২০১৩ সালের পর ফের প্রয়াগে হচ্ছে এই মেলা। তাই এই মেলার আড়ম্বরে কোনও ত্রুটি রাখতে চাইছে না  যোগী আদিত্যনাথের সরকার। সেই আয়োজনের অংশ হিসেবেই যোগী আদিত্যনাথ সরকারের মন্ত্রী এস পি সিংহ বাঘেল এলেন কলকাতায়। কুম্ভমেলায় নিমন্ত্রণ জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়কে

ক্ষমতায় আসার পর প্রথম কুম্ভমেলা। ইতিমধ্যেই সেই মেলা আয়োজনে আড়াই হাজার কোটি টাকা বরাদ্দ করেছে উত্তরপ্রদেশ সরকার। নিমন্ত্রণ পাঠাতে সারা দেশের বিভিন্ন প্রান্তে প্রতিনিধি পাঠাচ্ছে যোগী আদিত্যনাথের সরকার। সেই উদ্দেশেই এখন রাজ্যে যোগী আদিত্যনাথের সরকারের মন্ত্রী এস পি সিংহ বাঘেল। শুক্রবার দিনভর তিনি ঘুরে বেড়ালেন শহরের বিভিন্ন প্রান্তে। সকালে বেলুড় মঠ, তার পর একে একে আমন্ত্রণপত্র নিয়ে ঘুরে বেড়ালেন লোকনাথ মন্দির, চিন্ময় মিশন, ভারত সেবাশ্রম, ইসকন, কালীঘাট সহ বিভিন্ন জায়গায়। সব জায়গাতেই তিনি কুম্ভমেলার নিমন্ত্রণ পৌঁছে দিয়েছেন।

একই সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়কেও প্রয়াগে নিমন্ত্রণ করা হয়েছে বলে জানা গিয়েছে। যোগী আদিত্যনাথের তরফে তাঁর কাছে আমন্ত্রণপত্র পৌঁছে দিয়েছেন এস পি সিংহ বাঘেল। পাশাপাশি রাজভবনে রাজ্যপালের কাছেও তিনি পৌঁছে দিয়েছেন আমন্ত্রণপত্র। যদিও এখনও রাজ্য সরকারকে নিমন্ত্রণ জানাতে পারেননি আদিত্যনাথের দূত। বারবার দেখা করার সময় চাইলেও রাজ্য সরকারের তরফে এখনও কোনও সময় দেওয়া হয়নি বলে জানিয়েছেন তিনি।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »