২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৩:৫৮
ব্রেকিং নিউজঃ
বনগাঁ বিধায়ক স্বপন মজুমদারের করা হুশিয়ারী পেট্রাপোল স্থল বন্দর বন্ধ করে দেওয়া হবে। কুমিল্লায় মুর্তির পায়ে রেখে কোরান অবমাননাকারী গ্রেফতার তিন ! সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান, ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ এসোসিয়েশনের। সোমবার, ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ: রাত ২:০৩ AVBP বাড়ি Breaking News বিভৎস নোয়াখালী, ‌ভো‌রের আলো ফুট‌তেই পুকু‌রে ভে‌সে উঠ‌লো আ‌রও এক ইসক‌নের সাধুর মৃত‌দেহ পীরগঞ্জে হামলায় পুড়ল ২০ বাড়িঘর কুমিল্লার একটি পূজামণ্ডপে কোরআন পাওয়া এবং সেটিকে কেন্দ্র করে সহিংসতা সমগ্র বাংলাদেশে। কুমিল্লায় ফেসবুক লাইভে উত্তেজনা ছড়ানো ফয়েজ আটক ভারতে যেন এমন কিছু না হয়, যার জন্য বাংলাদেশের হিন্দুদের ভুগতে হয়! কুমিল্লা নিয়ে হুঁশিয়ারি হাসিনার চীনকে মোকাবিলায় লাদাখে ভারতের কামান কলকাতার মণ্ডপে বুর্জ খলিফা এবং তালেবান মাতার প্রতীকে মমতা

সুশাসন প্রতিষ্ঠায় যা প্রয়োজন আমরা করবো: স্বরাষ্ট্রমন্ত্রী

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯,
  • 81 সংবাদটি পঠিক হয়েছে

দেশে সুশাসন প্রতিষ্ঠায় যা যা করা প্রয়োজন তার সবই বর্তমান সরকার করবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার সকালে রাজধানীর তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রীহুঁশিয়ারি দিয়ে বলেন, সুশাসন প্রতিষ্ঠায় কাউকে ছাড় দেওয়া হবে না। এজন্য যা যা করণীয় সরকার প্রধান তাই করবেন। যিনি বা যারা অপরাধ করবেন, তাকে অবশ্যই আইনের আওতায় আসতে হবে। তিনি কে কিংবা তার পরিচিতি কি কিছুই তোয়াক্কা করা হবে না। অপরাধ করলে তাকে আইনের আওতায় আনা হবে।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা ও আমাদের প্রধানমন্ত্রী বলেছেন, এবার তিনি সুশাসনের প্রতি নজর রাখবেন। সুশাসন প্রতিষ্ঠিত করতে হলে যা যা প্রয়োজন, আমরা সবকিছুই করব। এতে কে অপরাধী হলো আর কে হলো না, সেটি দেখার বিষয় না। মনে রাখতে হবে, আমরা সুশাসনের জন্য কাজ করছি।’

সাম্প্রতিক আইনশৃঙ্খলা পরিস্থিতি প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রয়েছে। নির্বাচনের পরে সবাই ভেবেছিল পরিস্থিতি খারাপ হবে। তবে উৎসবমুখর পরিবেশে নির্বাচনের পরে দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি সবচেয়ে ভালো রয়েছে। দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও আইনশৃঙ্খলা বাহিনী কঠোর হাতে দমন করছে। নিরাপত্তা বাহিনী তৎপর রয়েছে। জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে সরকার সাফল্য অর্জন করেছে।

তিনি বলেন, যে কোনো মূল্যে মাদক নির্মূল করা সরকারের প্রধান চ্যালেঞ্জ। জঙ্গি নির্মূলে সরকার যেমন সফল হয়েছে, তেমনি মাদক নির্মূলেও সাফল্য অর্জন করা হবে। সরকার এ বিষয়ে ‘জিরো টলারেন্স’ নীতি গ্রহণ করেছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »