২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৪:২০
ব্রেকিং নিউজঃ

আড়াই বছর ধরে মেয়ের সাথে শারীরিক সর্ম্প,ক বাবার জানতেন মা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শনিবার, এপ্রিল ২৭, ২০১৯,
  • 139 সংবাদটি পঠিক হয়েছে

৮ম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে আড়াই বছর ধরে ধষর্ণের অভিযোগ উঠেছে তার সৎবাবার বিরুদ্ধে। আর এ ঘটনায় মেয়েটির মায়ের সহযোগিতা ছিলো বলে ভুক্তভোগী কিশোরী জানিয়েছে।কুমিল্লার দেবিদ্বার উপজেলার এ ঘটনাটি ঘটে। ঘটনা জানাজানির পর শুক্রবার সকাল থেকেই এলাকাবাসী কুলাঙ্গার বাবার বিচারের দাবিতে বিক্ষোভ করছেন।অভিযুক্ত বাবার নাম জাকির হোসেন। তিনি মুরাদনগর উপজেলার গোকল নগর এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, ১০ বছর আগে জাকির তার শ্যালিকার বাড়িতে বেড়াতে গিয়ে তার সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েন। এ ঘটনায় মর্জিনা বেগমকে তার স্বামী তালাক দেন। এরপর মর্জিনা তার দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে বড় মেয়েকে নিয়ে বাবার বাড়ি দেবিদ্বারে চলে আসেন।

ওই ঘটনার পর জাকির হোসেন তার শ্যালিকা মর্জিনাকে বিয়ে করেন। কিন্তু জাকিরের পরিবার এই বিয়ে মেনে না নেয়ায় তিনি শ্বশুরবাড়ি দেবিদ্বারে বসবাস শুরু করেন। আর এই সুযোগে আড়াই বছর ধরে জাকির তার সৎমেয়েকে নিয়মিত ধর্ষণ করে আসছিলেন।

ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর অভিযোগ, তাকে ঘুমের ওষুধ খাওয়ানোর পর ধর্ষণ করে ভিডিও করা হতো। পরে ওই ভিডিও দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে তার সৎ বাবা। এমনকি এ ঘটনায় তার মায়েরও সহযোগিতা রয়েছে। বাবার এই জঘন্য কাজে বাধা দিলে তার মা অনেক গালিগালাজ এবং মারধর করতো।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »