২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৩:৩৪
ব্রেকিং নিউজঃ

শান্তিপূর্ণ ভোটের লক্ষ্যে অনুব্রত মণ্ডলকে গৃহবন্দি করার দাবি তুললেন ভোটকর্মীরা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শনিবার, এপ্রিল ২৭, ২০১৯,
  • 105 সংবাদটি পঠিক হয়েছে

হুমকি দিচ্ছেন অনুব্রত মণ্ডল। তাঁকে গৃহবন্দি করে রাখতে হবে। অনুব্রত মণ্ডলকে নজরবন্দি করা ছাড়া সুষ্ঠু ভোট অসম্ভব। কোনও বিরোধী দল নয়, এবার এই দাবি তুললেন খোদ ভোটকর্মীরা। অনুব্রত মণ্ডলকে গৃহবন্দি করে রাখার দাবিতে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছেন তাঁরা।

এদিন মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে দেখা করলেন ভোটকর্মী ঐক্যমঞ্চের যুগ্ম আহ্বায়ক স্বপম মণ্ডল। মুখ্য নির্বাচনী আধিকারিককে দেওয়া একটি চিঠিতে অনুব্রত মণ্ডলকে গৃহবন্দি করে রাখার দাবি জানানো হয়েছে। অভিযোগ করা হয়েছে, বার বার নানাভাবে হুমকি দিচ্ছেন অনুব্রত মণ্ডল। শাসকদলের হয়ে ভোট করানোর জন্য হুমকি দেওয়া হচ্ছে ভোটকর্মীদের। বুথে যেন মাছিও গলতে না পারে, হুমকি দিয়েছেন অনুব্রত মণ্ডল। এই অবস্থায় কীভাবে ভোটাররা ভোট দিতে আসবেন? আর ভোটাররা ভোট দিতে আসতে না পারলে, ভোটকর্মীদের কী প্রয়োজন? প্রশ্ন তুলেছেন তাঁরা।

সুষ্ঠু ও অবাধ নির্বাচনে দাবিতে অনুব্রত মণ্ডলকে নজরবন্দি করার দাবি জানিয়েছে ভোটকর্মী ঐক্যমঞ্চ। তাঁদের অভিযোগ, একটা আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। এই পরিস্থিতিতে অনুব্রত মণ্ডলকে গৃহবন্দি করে তাঁর কাছ থেকে সব সরঞ্জাম কেড়ে নেওয়ার দাবি জানিয়েছেন তাঁরা। তা না হলে ভোট কর্মীরা কমিশনকে সাহায্য করবে না বলেও হুঁশিয়ারি দি

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »