২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৭:৩২
ব্রেকিং নিউজঃ

তারেক রহমানের সিদ্ধান্তেই শপথ: মির্জা ফখরুল

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, এপ্রিল ২৯, ২০১৯,
  • 144 সংবাদটি পঠিক হয়েছে

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, তারেক রহমানের সিদ্ধান্ত অনুযায়ী জাতীয় সংসদে শপথ নিয়েছেন বিএনপির সংসদ সদস্যরা। সংসদে সীমিত পরিসরে খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্রের জন্য কথা বলার জন্য শপথ গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়। আজ সোমবার (২৯ এপ্রিল) রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, ‘আপনারা জানেন যে ৪ জন নির্বাচিত সংসদ সদস্য শপথ গ্রহণ করেছেন। এই বিষয়ে আমাদের দলের অবস্থান পরিষ্কার করার জন্য আজকের এই সংবাদ সম্মেলন’।

মির্জা ফখরুল বলেন, ‘আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান গতকাল সন্ধ্যায় জাতীয় স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে আলোচনা করেন। বিভিন্ন নেতৃবৃন্দের সঙ্গে কথা বলেন। পরে জাতীয় স্থায়ী কমিটির সভায় এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করার সর্বময় ক্ষমতা অর্পণ করা হয় তারেক রহমানের ওপরে। আমাদের গঠনতন্ত্রের ধারা অনুযায়ী তিনি তার সিদ্ধান্তের কথা জানান। সেই সিদ্ধান্তেই আজকে চারজন এমপি শপথ নেন’।

আপনি কবে শপথ নেবেন এবং শপথের সময় চেয়ে চিঠি দিয়েছেন কিনা এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, ‘অপেক্ষা করুন, সময়মতো জানতে পারবেন’।

উল্লেখ্য, সোমবার বিকালে চারজন শপথ নেওয়ার আগেও বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেছিলেন, শপথ নিতে বিএনপির সংসদ সদস্যদের চাপ দিচ্ছে সরকার।

ইত্তেফাক

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »