২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৬:৫৭
ব্রেকিং নিউজঃ

খোলামেলা ফটোশুটে উষ্ণতা ছড়াচ্ছেন বাঙালি অভিনেত্রী!

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, মে ৬, ২০১৯,
  • 97 সংবাদটি পঠিক হয়েছে

মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড-২০১৬ নির্বাচিত প্রিয়দর্শিনী চ্যাটার্জি। নিয়ম মেপেই তিনি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছেন। দাক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি এখন বেশ নাম করেছেন।

তিনি অভিনয়ে যেমনি দাপুটে, তেমনই পর্দায় বাইরেও যথেষ্ট জনপ্রিয়। তার সোশ্যাল অ্যাকাউন্টগুলো তাই জানান দিচ্ছে। প্রিয়দর্শিনী দক্ষিণ ভারতের সেনসেশন৷ দক্ষিণী ছবিতে তিনি অত্যন্ত জনপ্রিয়। তেলগু, তামিল, মলয়ালম ইন্ডাস্ট্রিতে তার বেশ কয়েকটা ছবি সুপারহিট।

তবে তার জনপ্রিয়তা শুধুই বড়পর্দায় নয়। সোশ্যাল অ্যাকাউন্টে তার ভক্তের সংখ্যা প্রচুর। প্রায় ১ লাখ ৬০ হাজার মানুষ তাকে ফলো করেন ইনস্টাগ্রামে। কারণ অবশ্যই তার অমোঘ আকর্ষণ! তার মিষ্টি চাহনী আর স্নিগ্ধ রূপে ব্যাকুল প্রায় গোটা দক্ষিণা যুবক থেকে বুড়ো সব প্রজন্ম। তার এক ইশারায় কাবু পুরো নেট দুনিয়া।

তার শরীর যেন কথা বলে! স্সেই বলানোটা বেশ ভালই বোঝেন অভিনেত্রী৷ তাই বিভিন্ন হট ফোটোশ্যুটের ছবিতে তিনি ভরিয়ে দেন তার ইনস্টাগ্রাম পোস্ট! ভারতীয় পোশাক হোক বা পাশ্চাত্য পোশাক। সবেতেই সাবলীল তিনি। সব পোশাকেই তাকে মানিয়েও বেশ। যে কোনও পোশাকেই নিজেকে উজার করে দিতে তৈরি অভিেনত্রী।

ছবিতে তাকে পছন্দ করেন অনেকেই। তবে এমন বোল্ড অবতারে সুন্দরীতে পছন্দ করবেন না কোন পুরুষ। শুধু পুরুষই বা কেন মেয়েরাই এই স্টাইল শিখতে ব্যস্ত! তার যেকোনো পোস্ট বা রগরগে ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই হু হু করে ভাইরাল হয়ে যায়।

তার খোলামেলা এসব ছবিতে রীতিমতো মনভরে ভক্তদের। ফটোশুটে খোলামেলা স্তন প্রদর্শন করে উষ্ণতা ছড়াচ্ছেন বাঙালি অভিনেত্রী। তার দুঃসাহসিক এই অবতারে বেশ মজাই লুটছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে থাকা তার ভক্ত-ফলোয়াররা।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »