২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৩:১১
ব্রেকিং নিউজঃ

পরীমনির কোলে বাচ্চাটি কার?

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, মে ৬, ২০১৯,
  • 93 সংবাদটি পঠিক হয়েছে

ভালোবাসা দিবসে বাগদান হয়ে গেল তামিম হাসান ও ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনির। ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি তাদের প্রেম আর ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি তাদের বাগদান সম্পন্ন হয়।

পূর্ণদৈর্ঘ্য ছবি স্বপ্নজাল দিয়ে ২০১৮ শুরু হয়েছিল পরীমনির। শেষ হয়েছে ওয়েব ফিল্ম প্রীতি দিয়ে। মধ্যের সময়টা অনেকটা বাঁকবদলের মতো কেটেছে তাঁর। বছরের শুরু থেকে শেষ—বদলে দিয়েছে নায়িকা পরীকে। এখন ২০১৯–এ দাঁড়িয়ে পরীর হাতে বাণিজ্যিক ছবির কাজ খুব একটা নেই।

সম্প্রতি পরীমনির ফেসবুকে নতুন একটি ছবি দেখতে পান তাঁর ভক্ত ও অনুসারীরা। যেটা নিয়ে শুরু হয়েছে আলোচনা।

আজ সোমবার (০৬ মে) বিকেল চারটায় ফেসবুকে একটি শিশুকে কোলে নিয়ে বেশকিছু ছবি শেয়ার করে লাস্যময়ী এই নায়িকা। ছবির ক্যাপশনে লিখেন ‘পরীর বাচ্চা তুই আমার’।

পরীর সঙ্গে শিশুটির ছবি দেখে অন্তর্জালে এরইমধ্যে শুরু হয়েছে নানা আলোচনা ও গুঞ্জন। ছবিটি দেখে মন্তব্যের ঘরে আকাশ জয় নামে একজন লিখেছেন, ‘বিয়ের আগেই বাচ্চা..’। সুস্মিতা লিখেছেন, ‘তোমার পরীর বাচ্চা’।শিশুটা কার? গণমাধ্যমের এমন প্রশ্নের উত্তরে পরী জানান, ‘এটা আমার বাচ্চা না। আমার কাজিনের বেবি।’

প্রসঙ্গত, পরীমনি ও সাংবাদিক তামিম হাসানের সঙ্গে প্রেমের গুঞ্জন অনেক দিন ধরে শোনা যাচ্ছিল। সম্পর্কের ব্যাপারে দুজনে অবশ্য কখনোই কোনো রাখঢাক করেননি। এবার সেই সম্পর্কের স্থায়ী রূপ পেতে যাচ্ছে। কোনো এক ভালোবাসা দিবসে তাঁরা বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নেবেন। তার আগে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে তাঁরা দুজন বাগদান সেরে নিয়েছেন।

পরীর বাচ্চা তুই আমার 🧚‍♀️🤗

Image may contain: 1 person
Image may contain: 1 person, closeup
Image may contain: 1 person
Image may contain: 1 person, closeup
14K41436

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »