১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১১:৪৭
ব্রেকিং নিউজঃ
চানক‍্য-কৌটিল‍্য বিএনপি সন্ত্রাসীদের দৌরত্বে প্রধানমন্ত্রী, বরাবর, আবেদন করলেন অসহায় একটি হিন্দু পরিবার। হরিণের চামড়া ও মাংস পাচারকালে,এনজিও পরিচালক মৃদুল হালদারসহ চার জন গ্রেফতার যোগের মহিমা কি? ৩ সেপ্টেম্বর থেকে বাংলাদেশ-ভারত ফ্লাইট চালু পিরোজপুরের দৈহারীতে মন্দির ভাঙ্গায় চেয়ারম‍্যান জহিরুল ইসলামের হাত আছে স্থানিয়দের ধারনা। সাদিক আব্দুল্লাহর নাম ভাংগিয়ে এলাকায় ত্রাস-ভূমি দখলের চেষ্ঠা মাসুম বিল্লাহর ।। সরকারী খালে বাধ দিয়ে মাছ চাষ করায় হাজারো কৃষকের ভাগ্য পানির নিচে।। অর্পিতাকে বাঁচাতে এক হলেন তিন দেশের বিশেষজ্ঞ চিকিৎসক! আফগানদের আকাশ থেকে ফেলে গেল যুক্তরাষ্ট্র ভারতের সঙ্গে ফ্লাইট চালু ২০ আগস্ট

রাহুল গান্ধীকে ১০০ গুণ পিছিয়ে ফেলে এগিয়ে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, মে ৭, ২০১৯,
  • 76 সংবাদটি পঠিক হয়েছে

সোশ্যাল মিডিয়ায় নরেন্দ্র মোদীর (Narendra Modi) জনপ্রিয়তা বজায় রইল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী  সোশ্যাল মিডিয়ায় ফলো করা বিশ্বের দ্বিতীয় নেতা হয়ে উঠলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোশ্যাল মিডিয়ায় ফলো করার ব্যাপারে আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পেকেও (Donald Trump) পিছনে ফেলে দিলেন।

যদি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সোশ্যাল মিডিয়ার সমস্ত অ্যাকাউন্ট যেমন ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রামে নজর দেওয়ার হয়, তাহলে ওনার মত ফলোয়ার্স এর সংখ্যা ১১০,৯১২,৬৪৮১১ জন। আরেকদিকে ফেসবুক, ইন্সটাগ্রাম এবং টুইটারে রাহুল গান্ধীর (Rahul Gandhi) ফলোয়ার্সদের সংখ্যা মাত্র ১ কোটি ২০ লক্ষ। যেটা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর থেকে অনেক অনেক কম।

এই পরিসংখ্যান অনলাইন দৃশ্যমানতা ব্যবস্থাপনা এবং বিষয়বস্তু মার্কেটিং সস প্ল্যাটফর্ম গ্রুপ (SaaS platform SEMrush) তাঁদের নতুন রিপোর্টে প্রকাশিত করেছে। ওই রিপোর্টে বলা হয়েছে যে সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি ফলো করা রাজনেতাদের লিস্টে আমেরিকার প্রাক্তন রাষ্ট্রপতি বারাক ওবামা প্রথম স্থানে আছেন।

বারাক ওবামার ফেসবুক, টুইটার আর ইন্সটাগ্রাম প্ল্যাটফর্মে মত ১৮২,৭১০,৭৭৭ ফলোয়ার্স আছে। আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মত সোশ্যাল মিডিয়া ফলোয়ার্স ১১০,৯১২,৬৪৮১১। আপনাদের জানিয়ে রাখি ফেসবুক, টুইটার আর ইন্সটাগ্রামে আমেরিকার বর্তমান রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের মত ফলোয়ার্স সংখ্যা হল ৯.৬ কোটি। যদিও মোট ফলোয়ার্স সংখ্যা ডোনাল্ড ট্রাম্প পিছিয়ে আছেন, কিন্তু শুধুমাত্র টুইটারে আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প ফলোয়ার্সদের মামলায় দ্বিতীয় স্থানে আছেন।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »