১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ রাত ২:৩৩

স্ত্রীর মৃত্যু ও মেয়ের আত্মহত্যায় সিনেমা ছাড়েন ওয়াসিম

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, এপ্রিল ১৮, ২০২১,
  • 20 সংবাদটি পঠিক হয়েছে

মারা গেলেন সোনালী দিনের নায়ক ওয়াসিম। কিন্তু মৃত্যুর আগে সিনেমা ও অভিনয়ের সঙ্গে একেবারেই যেনো সম্পর্ক ছিলো না তার। ১৯৭৩ থেকে ১৯৯০ সাল পর্যন্ত শীর্ষ নায়কদের একজন থাকা ওয়াসিম অভিনয় একেবারেই ছেড়ে দিয়েছিলেন। কিন্তু কেনো?

জানা যায়, স্ত্রী কন্যার অকাল মৃত্যুতে ভেঙে পড়েন তিনি। ফলে অভিনয় থেকে গুটিয়ে নিয়েছিলেন নিজেকে। ওয়াসিমের স্ত্রী ২০০০ সালে মারা যান। সেই শোক কাটিয়ে ওঠার আগেই ২০০৬ সালে ওয়াসিমের কন্যা বুশরা আহমেদ চৌদ্দ বছর বয়সে স্কুলের পাঁচতলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করে।

এই দুই মৃত্যু মেনে নিতে পারেননি সোনালী দিনের নায়ক। জীবন তার কাছে বিষাদ হয়ে আসে। সব কিছু থেকে দূরে সরে যান তিনি। একাকী জীবন পার করতে থাকেন। মৃত্যুর আগ পর্যন্ত একা জীবনই ছিলো তার।

তবে তার এক ছেলেও রয়েছে। নাম ফারদিন। লন্ডনের কারডিফ বিশ্ববিদ্যালয় থেকে এলএলএম পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ব্যারিস্টার হিসেবে আইন পেশায় নিয়োজিত এখন।

ওয়াসিমের পুরো নাম মেজবাহ উদ্দীন আহমেদ। তিনি ১৯৪৭ সালের ২৩ মার্চ জন্মগ্রহণ করেন। ওয়াসিম ইতিহাস বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। কলেজের ছাত্রাবস্থায় তিনি বডি বিল্ডার হিসেবে নাম করেছিলেন। ১৯৬৪ সালে তিনি বডি বিল্ডিং এর জন্য মি. ইস্ট পাকিস্তান খেতাব অর্জন করেছিলেন।

ঢাকাই ছবির ৭০ থেকে ৮০ দশকের সুপারস্টার ওয়াসিম। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টা নাগাদ না ফেরার দেশে পাড়ি জমান এই সুপারস্টার।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »