১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৯:৩৭

পশ্চিমবঙ্গে ভোটের ফল বেরোনোর পর থেকে চলছে তৃনমূলের হামলা লুট আগুন ধর্ষন হত্যা ।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, মে ৪, ২০২১,
  • 36 সংবাদটি পঠিক হয়েছে

পশ্চিমবঙ্গে ভোটের ফল বেরোনোর পর থেকে উত্তপ্ত হয়ে ওঠে সমগ্র পশ্চিমবঙ্গ বেশী করে মুসলিম অধ্যাসিত এলাকা গুলিতেই ভাটপাড়া, জগদ্দল সহ ব্যারাকপুর শিল্পাঞ্চলের বহু জায়গা। ভাটপাড়া পৌরসভার ২৮ নম্বর ওয়ার্ড রাহুতা বি আর এস কলোনি অঞ্চলের বাসিন্দা স্থানীয় বিজেপি বুথ প্রেসিডেন্ট কমল মন্ডলের বাড়িতে একদল দুষ্কৃতি হামলা করে। তাঁকে এবং তার স্ত্রীকে বেধড়ক মারধর করতে থাকে। ছেলে বৌমা কে বাঁচাতে আসেন মা শোভারানি মন্ডল। হামলায় মারা যান।

সকল জেলাই চলছে হামলা ভাংচুর আগুনদিয়ে পুড়িয়ে দিচ্ছে বাড়ীঘর মন্দির ভাঙ্গা হচ্ছে প্রতিমা ধর্ষিতা হচ্ছে অনেক লুটেষ রাজত্ব এখন বাংলা মমতা নিরব ।

নির্বাচনের সময় থেকেই উত্তপ্ত উত্তর ২৪ পরগনা। জেলার বিভিন্ন প্রান্ত থেকে তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষ বারবার উঠে এসেছিল। বেশ কয়েকটি ক্ষেত্রে তৃণমূল বনাম সংযুক্ত মোর্চার আইএসএফ, সিপিআইএমের কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। বোমা হামলার ঘটনা ঘটে একাধিক। ফল ঘোষণার পরে তৃণমূলের বিরাট জয়ে বিরোধী শিবির বিরাট ধাক্কা খেয়েছে গোটা রাজ্যেই। যদিও বিজেপি প্রধান বিরোধী হিসেবে উঠে এসেছে। আর নজিরবিহীনভাবে রাজ্যে বামফ্রন্ট ও কংগ্রেস বিধানসভায় কোনও আসন পাননি। স্বাধীনতার পর থেকে বিধানসভা প্রথমবার এমন রাজনৈতিক বিন্যাস দেখা গেল।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »