২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ রাত ৪:১১

হবিগঞ্জে কোরআন শরীফ নিয়ে মন্দিরে গ্রেফতার মিজান।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, নভেম্বর ১৯, ২০২১,
  • 116 সংবাদটি পঠিক হয়েছে

হবিগঞ্জ পৌরসভার চৌধুরী বাজার সার্বজনীন পূজা মন্ডপে অল্প কিছুক্ষণ আগে কোরআন শরীফ সহ এই ব্যক্তিকে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ আটক করেছে। তাকে বর্তমানে স্থানীয় চৌধুরী বাজার পুলিশ ফাঁড়িতে আটক রাখা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজের নাম মিজান এবং বাড়ি নোয়াখালি বলে জানিয়েছে।
স্থানীয় সূত্র মারফত ঘটনার বিস্তারিত বিবরণে জানা গেছে, আজ শুক্রবার জুম্মার নামাজ শেষে মিজান নামের এই যুবককে মন্ডপের কাছে সন্দেহজনক ভাবে ঘুরাফেরা করতে দেখে নায়েবের পুকুরপাড় এলাকার স্থানীয় সানি রায় নামে এক ব্যক্তির সন্দেহ হয়। সানি রায় এলাকার সকলকে বিষয়টি জানানোর সময় একপর্যায়ে মিজান মন্ডপে ঢুকে পরে। পরবর্তীতে এলাকাবাসী তাকে ধরে ফেলে। পূজা কমিটির সেক্রেটারি ইমন পাল বিষয়টি হবিগঞ্জ সদর থানার ওসিকে অবগত করলে নিকটস্থ চৌধুরী বাজার ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে এসে তাকে আটক করে। এসময় তার ব্যাগ তল্লাশী করে একটি কোরআন শরীফ পাওয়া যায়।
পূজামন্ডপে এই ব্যক্তির ঢুকার উদ্দেশ্য কি এটা আমাদের স্পষ্ট করতে হবে। অল্প কিছুদিন আগে শারদীয় দুর্গাপূজার সময় কুমিল্লার নানুয়ারদীঘির পাড়ের পূজামন্ডপে কি ঘটেছিল আমরা ভুলে যায়নি। এটাও ভুলে যায়নি, কোরআন অবমাননার অভিযোগ তুলে মাত্র এক মাস আগে দেশের বিভিন্ন জেলায় হিন্দু সম্প্রদায়ের উপর কি পরিমাণ পরিকল্পিত তান্ডব চলেছিল। হবিগঞ্জে আজকের এই ঘটনার দ্রুত তদন্ত করা হোক, সত্যটা সামনে আসুক, আইনশৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা নিক।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »