২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ রাত ১:৫৭
ব্রেকিং নিউজঃ
বিমানবন্দরে সাফজয়ী কৃষ্ণা রানীর আড়াই লাখ টাকা চুরি ভারতের নতুন হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা ঢাকায় কপাল পুড়বে ১৪০ এমপির প্রধানমন্ত্রীর ভারত সফরে সঙ্গী হলেন যারা কিশোরগঞ্জ ও নরসিংদীতে হিন্দুদের বাড়ি-ঘর ও দোকানপাটে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ। রাঙ্গামাটিতে সুভাষ দাস ও মনি দাস দম্পতিকে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় অমানবিক নির্যাতন ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন ব্যাংক ও উত্তর নিজে শিখুন এবং অন্যকে শেখার জন্য উৎসাহিত করুন। আবার ভুমিদস্যুর হাতে আহত সংখ্যালঘু হিন্দু… বাংলাদেশেও অর্থপাচারের অভিযোগ পার্থের বিরুদ্ধে বাংলাদেশ-পাকিস্তানের সম্পর্ক উন্নয়নে পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রশ্নবিদ্ধ ভূমিকা

মিলারের রেকর্ডের দিনে ৮৩ রানে হারলো বাংলাদেশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, অক্টোবর ২৯, ২০১৭,
  • 416 সংবাদটি পঠিক হয়েছে

মারকুটে মেজাজের ব্যাটিংয়ের জন্য ‘কিলার মিলার’ হিসেবে পরিচিত ডেভিড মিলারের ৩৬ বলে অপরাজিত ১০১ রানের ইনিংসে ভর করে ২২৪ রানের সংগ্রহ করে দক্ষিণ আফ্রিকা।

মিলারের ৯ ছক্কা ও ৭ বাউন্ডারিতে সাজানো এই ইনিংসটিই আন্তর্জাতিক টি-টোয়েন্টির ইতিহাসে দ্রুততম সেঞ্চুরি। এছাড়া ৫১ বলে ৮৫ রান করে প্রোটিয়াদের বড় সংগ্রহের প্রাথমিক ভিত্তিটা গড়ে দেন হাশিম আমলা।

২২৫ রানের জবাবে খেলতে নেমে সাকিব-মুশফিকদের বাজে ব্যাটিংয়ের ফলে ১৮.৩ ওভারে ১৪১ রানে অলআউট হয় বাংলাদেশ দল। ফলে এ ম্যাচটিও ৮৩ রানে হেরে যায়। সেই সাথে ২-০তে সিরিজ নিশ্চিত করে স্বাগতিকরা।

ব্লুমফন্টেইনে সিরিজের প্রথম টি-টোয়েন্টি লড়াই করে হারার পর বাংলাদেশ দক্ষিণ আফ্রিকা সফরটা শেষ করতে চেয়েছিল জয় নিয়ে হাসি মুখে। তবে তো হয়নি। শেষ ম্যাচেও এমন হারে সাকিব-মুশফিকদের কাছে দুঃস্বপ্নের আরেক নাম হয়ে থাকল এবারের দক্ষিণ আফ্রিকা সফর। 

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »