৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ রাত ১২:৫১
ব্রেকিং নিউজঃ
ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন ব্যাংক ও উত্তর নিজে শিখুন এবং অন্যকে শেখার জন্য উৎসাহিত করুন। আবার ভুমিদস্যুর হাতে আহত সংখ্যালঘু হিন্দু… বাংলাদেশেও অর্থপাচারের অভিযোগ পার্থের বিরুদ্ধে বাংলাদেশ-পাকিস্তানের সম্পর্ক উন্নয়নে পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রশ্নবিদ্ধ ভূমিকা ঢাকায় ভারতের নতুন হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা ট্রেনের ধাক্কায় নিহত ১১ দুর্ঘটনাস্থলে সিগন্যাল, লাইনম্যান ছিল না আদমশুমারি: জনসংখ্যা সাড়ে ১৬ কোটি, পুরুষের চেয়ে নারী বেশী, কমেছে হিন্দু জনগোষ্ঠী সিলেটের হবিগন্জে হিন্দুদের উপর হামলা একজন নির্যাতিতের আকুতি। রাজশাহী বাঘার কৃতিসন্তান রথীন্দ্রনাথ দত্ত যুগ্ম-সচিব হওয়ায় সর্ব মহলের শুভেচ্ছা ও অভিনন্দন

র‌্যাবের অভিযানে ইয়াবার চালানসহ ব্যবসায়ী আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০১৯,
  • 196 সংবাদটি পঠিক হয়েছে

মাদারীপুরের কালকিনি থেকে এক হাজার ৫৮০ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে মাদক বিক্রির ২৪ হাজার ৮শ টাকা।

আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে কালকিনি থানাধীন ডিগ্রীর এলাকার আরাম আলীর পুকুরের দক্ষিণ-পূর্ব পাশে এই আটক ও উদ্ধার অভিযান পরিচালনা করে র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি ক্যাম্পের বিশেষ অভিযানিক দল।

আটকৃত মাদক ব্যবসায়ীর নাম মো. ইদ্রিস আলী (৫৫)। তিনি কালকিনি থানাধীন জলিরা গ্রামের মৃত আয়ুব আলী’র ছেলে। তার বিরুদ্ধে র‌্যাব-৮ এর ডিএডি মো. আল মামুন শিকদার বাদী হয়ে কালকিনি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছেন।

র‌্যাব-৮ থেকে প্রেরিত ই-মেইল বার্তায় জানানো হয়েছে, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ইদ্রিস আলীকে ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ অর্থ সহ আটক করা হয়। এসময় তার কাছ থেকে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত মোবাইল সেট জব্দ করা হয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »