৩১শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ রাত ৯:৩২

ঝালকাঠিতে শিক্ষিকার কেলেঙ্কারি!

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, এপ্রিল ২১, ২০১৯,
  • 370 সংবাদটি পঠিক হয়েছে

নিউজ ডেস্ক :: ঝালকাঠিতে জাল ভিসা বিক্রির দায়ে শুক্লা হাওলাদার নামে এক স্কুল শিক্ষিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে সদর উপজেলার কীর্ত্তিপাশা ডুমরি গ্রাম থেকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শুক্লা হাওলাদার ডুমরিয়া গ্রামের পংকজ মন্ডলের স্ত্রী ও কীর্ত্তিপাশা প্রসন্ন কুমার মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

জানা গেছে, ২০১৪ সালে অষ্ট্রেলিয়া নেয়ার কথা বলে ব্যাংকের চেকের পাতা জামানত রেখে মহিপুর থানার ফারুক সিকদার, মো.ইসমাইল, আবু সালে, মাসুদ খান ও সালাম হাওলাদারের কাছ থেকে ৬ লাখ করে মোট ৩০ লাখ টাকা নিয়ে জাল ভিসা সংগ্রহ করে দেন স্কুল শিক্ষিকা শুক্লা হাওলাদার।

পরবর্তীতে বিভিন্ন সময় ওই ৫ জন তাদের পাওয়া টাকা ফেরৎ চাইলে বিভিন্ন রকমের টাল বাহানা শুরু করে শুক্লা হাওলাদার। এরপরে ফারুক সিকদারের বাবা পটুয়াখালী জেলার মহিপুর থানার মো. আবু সিকদার বাদি হয়ে ২০১৫ সালে পটুয়াখালী যুগ্ম দায়রা জজ আদালতে এনআই অ্যাক্টে শুক্লা হাওলাদারের বিরুদ্ধে মামলা করেন।

এনিয়ে ক্ষিপ্ত হয়ে মো. আবু সিকদারের বিরুদ্ধে চাঁদা দাবির মিথ্যে অভিযোগ এনে পাল্টা মামলা করেন শুক্লা হাওলাদার। ঝালকাঠি সদর থানার ওসি (তদন্ত) আবু তাহের বলেন, গ্রেপ্তার হওয়া শুক্লা হাওলাদারের বিরুদ্ধে এনআই অ্যাক্টের মামলায় ওয়ারেন্ট ছিল। তাকে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »