১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ রাত ১১:০১
ব্রেকিং নিউজঃ
ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন ব্যাংক ও উত্তর নিজে শিখুন এবং অন্যকে শেখার জন্য উৎসাহিত করুন। আবার ভুমিদস্যুর হাতে আহত সংখ্যালঘু হিন্দু… বাংলাদেশেও অর্থপাচারের অভিযোগ পার্থের বিরুদ্ধে বাংলাদেশ-পাকিস্তানের সম্পর্ক উন্নয়নে পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রশ্নবিদ্ধ ভূমিকা ঢাকায় ভারতের নতুন হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা ট্রেনের ধাক্কায় নিহত ১১ দুর্ঘটনাস্থলে সিগন্যাল, লাইনম্যান ছিল না আদমশুমারি: জনসংখ্যা সাড়ে ১৬ কোটি, পুরুষের চেয়ে নারী বেশী, কমেছে হিন্দু জনগোষ্ঠী সিলেটের হবিগন্জে হিন্দুদের উপর হামলা একজন নির্যাতিতের আকুতি। রাজশাহী বাঘার কৃতিসন্তান রথীন্দ্রনাথ দত্ত যুগ্ম-সচিব হওয়ায় সর্ব মহলের শুভেচ্ছা ও অভিনন্দন

তৃনমূলের ‘পাকিস্তান জিন্দাবাদ” স্লোগান! প্রতিবাদের ঝড়ে জ্বলে উঠলো বাংলা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, মে ২, ২০১৯,
  • 184 সংবাদটি পঠিক হয়েছে

পাকিস্তান জিন্দাবাদ স্লোগান ঘিরে উত্তপ্ত নদিয়ার ধুবুলিয়া । গোষ্ঠী সংঘর্ষের জেরে জখম হয়েছেন চারজন । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী ।

ধুবুলিয়া, 2 মে : গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত নদিয়ার ধুবুলিয়া । চলল গুলি, বোমা । গুরুতর জখম চারজন । তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে । ঘটনার প্রতিবাদে এক গোষ্ঠী সন্ধ্যা থেকে জাতীয় সড়ক অবরোধ করে । রাত 11টার দিকে অবরোধ উঠলেও পরিস্থিতি থমথমে । এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী ।

ঘটনার সূত্রপাত গতকাল সকাল 11টা নাগাদ । পাড়ার চায়ের দোকানে তর্ক চলছিল দুই দল সমর্থকের । একপক্ষ সমর্থন করছিল তৃণমূল কংগ্রেসকে । তুলে ধরছিল উন্নয়নের খতিয়ান । অন্যপক্ষ BJP ও মোদির উন্নয়নের কথা বলছিল । তর্কাতর্কি চরম পর্যায়ে চলে যায় । শুরু হয় হাতাহাতি । অভিযোগ, এই সময়ে একজন “পাকিস্তান জিন্দাবাদ” স্লোগান দিয়ে ওঠে । রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা । রাজনৈতিক বাকবিতণ্ডা থেকে গোষ্ঠী সংঘর্ষ শুরু হয় । বোমা, গুলি নিয়ে দাপাদাপি চলে এলাকায় । গুরুতর জখম হন চারজন ।

খবর পেয়ে এলাকায় পৌঁছায় বিশাল পুলিশ । দুপুরের দিকে পরিস্থিতি কিছুটা ঠিক ছিল । সন্ধ্যা থেকে একগোষ্ঠী জাতীয় সড়ক অবরোধ শুরু করে । পুলিশ অফিসাররা বারবার কথা বলেও পরিস্থিতি সামাল দিতে পারেননি । পরে রাত 11টা নাগাদ অবরোধ ওঠে । যদিও এলাকা উত্তপ্ত থাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশ ।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »