১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ সকাল ১১:৪০
ব্রেকিং নিউজঃ
ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন ব্যাংক ও উত্তর নিজে শিখুন এবং অন্যকে শেখার জন্য উৎসাহিত করুন। আবার ভুমিদস্যুর হাতে আহত সংখ্যালঘু হিন্দু… বাংলাদেশেও অর্থপাচারের অভিযোগ পার্থের বিরুদ্ধে বাংলাদেশ-পাকিস্তানের সম্পর্ক উন্নয়নে পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রশ্নবিদ্ধ ভূমিকা ঢাকায় ভারতের নতুন হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা ট্রেনের ধাক্কায় নিহত ১১ দুর্ঘটনাস্থলে সিগন্যাল, লাইনম্যান ছিল না আদমশুমারি: জনসংখ্যা সাড়ে ১৬ কোটি, পুরুষের চেয়ে নারী বেশী, কমেছে হিন্দু জনগোষ্ঠী সিলেটের হবিগন্জে হিন্দুদের উপর হামলা একজন নির্যাতিতের আকুতি। রাজশাহী বাঘার কৃতিসন্তান রথীন্দ্রনাথ দত্ত যুগ্ম-সচিব হওয়ায় সর্ব মহলের শুভেচ্ছা ও অভিনন্দন

বাংলায় সন্ত্রাসের নায়ক মমতা : মুকুল

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, মে ৯, ২০১৯,
  • 175 সংবাদটি পঠিক হয়েছে

গোয়ালতোড়, 8 মে : “নির্বাচন প্রক্রিয়ায় ভয় দেখনোর যে ষড়যন্ত্র হচ্ছে, তার নায়ক মমতা বন্দ্যোপাধ্যায় । দিলীপ ঘোষের বিরুদ্ধে হামলার জন্য মমতাকে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি । বাংলার সব সন্ত্রাসের নায়ক হলেন তৃণমূল নেত্রী ।” গোয়ালতোড়ের নির্বাচনী প্রচারে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই মন্তব্য করেন BJP নেতা মুকুল রায় ।

ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের BJP প্রার্থী কুণাল হেমব্রমের সমর্থনে আজ রোড শো করেন মুকুল রায় । পিংবনী থেকে গোয়ালতোড় পর্যন্ত রোড শো করেন । মুকুল রায় বলেন, “দিলীপ ঘোষের গাড়িতে হামলার প্রতিবাদে মমতাকে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি । কেন্দ্রীয় বাহিনী থাকা সত্ত্বেও মমতা বন্দ্যোপাধ্যায় গণতন্ত্রকে হত্যার জন্য রাস্তায় নেমেছেন ।”

জয়শ্রীরাম প্রসঙ্গে তিনি বলেন, “হারার ভয়ে আতঙ্কিত মমতা । তাই ওঁর মাথাটা খারাপ হয়ে গেছে । জয় ঐশ্বর্যের প্রতীক আর শ্রীরাম হল শৌর্যের প্রতীক ।” সাংবাদিকরা বলেন, দলত্যাগীদের ফেরার আহ্বান করেছেন মমতা । এপ্রসঙ্গে মুকুল রায় বলেন , “ওকে কংগ্রেস ডাকছে তাদের দলে ফেরত যাওয়ার জন্য ।”

অনুব্রত মণ্ডলকে কটাক্ষ করে বলেন, “ওর নিজের আসন দুটিতে হেরে গেছে ।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »