২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ রাত ১:৪৯
ব্রেকিং নিউজঃ
বিমানবন্দরে সাফজয়ী কৃষ্ণা রানীর আড়াই লাখ টাকা চুরি ভারতের নতুন হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা ঢাকায় কপাল পুড়বে ১৪০ এমপির প্রধানমন্ত্রীর ভারত সফরে সঙ্গী হলেন যারা কিশোরগঞ্জ ও নরসিংদীতে হিন্দুদের বাড়ি-ঘর ও দোকানপাটে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ। রাঙ্গামাটিতে সুভাষ দাস ও মনি দাস দম্পতিকে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় অমানবিক নির্যাতন ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন ব্যাংক ও উত্তর নিজে শিখুন এবং অন্যকে শেখার জন্য উৎসাহিত করুন। আবার ভুমিদস্যুর হাতে আহত সংখ্যালঘু হিন্দু… বাংলাদেশেও অর্থপাচারের অভিযোগ পার্থের বিরুদ্ধে বাংলাদেশ-পাকিস্তানের সম্পর্ক উন্নয়নে পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রশ্নবিদ্ধ ভূমিকা

রাত পোহালেই ধর্মতলায় ফাইল খুলবেন মুকুল, ৬ আতঙ্ক তৃণমূলে

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, নভেম্বর ৯, ২০১৭,
  • 398 সংবাদটি পঠিক হয়েছে

শুক্রবার দুপুর একটায় ধর্মতলায় রানি রাসমণি রোডে বিজেপির সমাবেশ। এই সমাবেশ রাজ্য বিজেপির কাছে যেমন গুরুত্বপূর্ণ তেমন মুকুল রায়ের কাছেও গুরুত্বপূর্ণ। এক দিকে বিজেপি দেখতে চায় মুকুল রায়কে দলে নেওয়ার পরে কর্মী সমর্থকদের প্রতিক্রিয়া। অন্য দিকে, মুকুল রায়ের কাছে ভিড় টানার চ্যালেঞ্জ। আর মুকুলের ছেড়ে আসা দলের কাছে এই জনসভাই আতঙ্কের, আশঙ্কার।

দেখে নেওয়া যাক কী কী ভয় পাচ্ছে তৃণমূল কংগ্রেস—

১। মুকুল রায় কলকাতায় আসার পরে একটি সাদা ফাইল দেখিয়ে বলেছিলেন অনেক রাজনৈতিক কথা বলার রয়েছে তাঁর। সব বলবেন ধর্মতলার সমাবেশে। কী কী রয়েছে সেই ফাইলে?

২। তৃণমূল কংগ্রেস ছাড়ার পরে সারদাকাণ্ড প্রসঙ্গে কার্যত মমতা বন্দ্যোপাধ্যায়কে ক্লিনচিট দিয়েছেন মুকুল রায়। বলেছেন সব অভিযোগ ব্যক্তিগত। কিন্তু বিজেপিতে যোগ দেওয়ার পরে কী বলবেন?

৩। মুকুল রায়ের বিরুদ্ধে ইতিমধ্যেই এফআইআর হওয়া বুঝিয়ে দিচ্ছে শাসকদল এই দলবদলকে কতটা গুরুত্ব দিচ্ছে। মুকুল তার পাল্টা নেবে না তো? পুলিশ-প্রশাসন পরিচালনার গোপন কথা সামনে চলে আসবে না তো

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »