২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ রাত ৮:৫১
ব্রেকিং নিউজঃ
কৃত্বিতে খ্যাতি মুক্তিযুদ্ধের স্বপক্ষের একজন মুন্সী আব্দুল মাজেদঃ ঝুমন দাশের বিরুদ্ধে মামলা নিয়ে প্রশ্ন : এক হিন্দুকে বাদী করতে চেয়েছিলেন শাল্লার ওসি আফগানিস্থানে শিক্ষাকেন্দ্রে আত্মঘাতী হামলা : নিহত ১৯ টাঙ্গাইলের মধুপুরে হিন্দু যুবককে কুপিয়ে আহত করে জাহেদুল বিমানবন্দরে সাফজয়ী কৃষ্ণা রানীর আড়াই লাখ টাকা চুরি ভারতের নতুন হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা ঢাকায় কপাল পুড়বে ১৪০ এমপির প্রধানমন্ত্রীর ভারত সফরে সঙ্গী হলেন যারা কিশোরগঞ্জ ও নরসিংদীতে হিন্দুদের বাড়ি-ঘর ও দোকানপাটে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ। রাঙ্গামাটিতে সুভাষ দাস ও মনি দাস দম্পতিকে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় অমানবিক নির্যাতন

চট্টগ্রামে সেনাবাহানীর গাড়ির ধাক্কায় নিহত ২ ও বাস চাপাঁয় নিহত ২

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, নভেম্বর ১৭, ২০১৭,
  • 445 সংবাদটি পঠিক হয়েছে

চট্টগ্রামে সেনাবাহিনীর গাড়ির ধাক্কায় অটোরিকশা খাদে পড়ে দু‘জন এবং বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন আরও ৩ জন।

আজ শুক্রবার সকাল সাড়ে ৮টায় চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মীরের হাট মুন্সীর মসজিদ এলাকায় এবং বৃহস্পতিবার দিনগত রাত আড়াইটায় সীতাকুন্ড উপজেলার টেরি আইল এলাকায় এই দুর্ঘটনা দুটি ঘটে।

হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, সেনাবাহিনীর কয়েকটি গাড়ি আজ শুক্রবার সকালে হাটহাজারী উপজেলার চারিয়া ফায়ারিং রেঞ্জে যাচ্ছিল। গাড়িগুলো উপজেলার মীরের হাটের মুন্সীর মসজিদ এলাকায় পৌছালে এরমধ্যে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুটো অটোরিকশাসহ খাদে পড়ে যায়।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা খাদ থেকে দুইজনের লাশ উদ্ধার করেন। আরও দুইজনকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতদের একজনের নাম রোকেয়া বেগম (৪৫)। অন্যজন আনুমানিক ৩৫ বছর বয়সী একজন পুরুষ। তার নাম জানা যায়নি। আহতরা হচ্ছেন সবুর (২৭) ও আশরাফ সিদ্দিক (৩০)। দুজনের অবস্থায় আশঙ্কাজনক বলে জানান ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর।

এদিকে বৃহ¯পতিবার (১৬ নভেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড উপজেলার টেরি আইল এলাকায় দুই বাসের মাঝখানে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন।

নিহত দুই বন্ধুর একজনের নাম অপু দাশ (২৫), অপরজনের নাম বিদ্যুত দাশ (২৭)। এই দুর্ঘটনায় বাপ্পী দাশ নামে তাদের আরও এক বন্ধু গুরুতর আহত হয়ে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনসপেক্টর জাহাঙ্গীর আলম বলেন, তিন বন্ধু মিলে একটি মোটরসাইকেলে করে চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। সীতাকুন্ডে পৌছুলে তারা দুর্ঘটনায় পড়েন। রাত আড়াইটার দিকে সড়কে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা আমাদের খবর দেন। পরে আমরা গিয়ে মরদেহ উদ্ধার করি। কিভাবে তাদের মৃত্যু হয়েছে তা আমরা নিশ্চিত হতে পারিনি।

স্থানীয়রা জানিয়েছেন ঢাকা ও চট্টগ্রামমুখী দুই বাসের মাঝখানে চাপা পড়েন তারা। এতে তাদের মৃত্যু হয়েছে। নিহতদের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাপসাপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আহত বাপ্পী দাশকে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাপসাপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, নিহত দুজনেই নগরীর ঘাটফরহাদবেগ পূজা উদ্যাপন পরিষদে সক্রিয় সদস্য। এদের মধ্যে অপু দাশ ঘাটফরহাদবেগ এলাকার ফেন্সি টেইলাসের মালিকের ছেলে। বাকিজনের পরিচয় পাওয়া যায়নি। তবে তারা সবাই ওই এলাকায় থাকেন। অপু ও বাপ্পী একে অপরের চাচাতো ভাই।

এছাড়া হাটহাজারী উপজেলা থেকে সেনাবহিনীর গাড়ির ধাক্কায় আহত চারজনকে আজ শুক্রবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের দু‘জনকে মৃত ঘোষনা করেন। বাকী দুজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানান তিনি।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »