৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ রাত ৩:৫২

মার্কা দেখে নয়, লোক দেখে ভোট দিবেন : রানা দাশগুপ্ত

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, নভেম্বর ২৪, ২০১৭,
  • 590 সংবাদটি পঠিক হয়েছে

বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রানা দাশগুপ্ত বলেছেন, মার্কা দেখে নয়, লোক দেখে আগামী নির্বাচনে ভোট দিতে হবে। লুটেরা, মন্দির ভাংচুরকারীদের চিরতরে বয়কট করতে হবে। নির্যাতনের সময় কোন রাজনৈতিক নেতা বা পুলিশ কাউকেই আমাদের পাশে দেখতে পাইনা।

শুক্রবার বিকেলে পিরোজপুর জেলা  হিন্দু, বৌদ্ধ, খ্রীস্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকারের এক শ্রেনীর মন্ত্রী, এমপি ও নেতাদের ছত্রছায়ায় এ দেশের সংখালঘুদের ঘরবাড়ী ও মন্দিরের জায়গা দখলের মহাউৎসব চলছে।

এর থেকে বিরত থাকার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ চেয়ে তিনি বলেন, আমরা ৫৪’র আওয়ামী মুসলিমলীগ দেখতে চাইনা, আমরা চাই ৭১’র বঙ্গবন্ধুর বাংলাদেশ দেখতে।

আগামী সংসদ নির্বাচনে যুক্ত নির্বাচনের মাধ্যমে সংখ্যালঘুদের জন্য ৬০টি আসনের দাবী জানিয়ে তিনি বলেন, নির্বাচনের আগেই ঢাকায় মহা সমাবেশ করে এ ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

শহরের রামকৃষ্ণ মিশন আশ্রমে পিরোজপুর জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রীস্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন, জেলা আওয়ামীলীগের উপদেস্টা প্রবীন রাজনিতিবিদ এ্যাডভোকেট চন্ডি চরন পাল। বিকেলে ভোটারদের মতামতের ভিত্তিতে তুষার কান্তি মজুমদারকে সভাপতি, গৌতম চন্দ্র সাহাকে সাধারণ সম্পাদক, চন্দ্র শেখর হালদারকে সাংগঠনিক সম্পাদক ও দিপঙ্কর মাতা মিন্টুকে কোষাধ্যক্ষ করে ১০১ সদস্যের জেলা কমিটি গঠন করা হয়।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »