৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ রাত ১২:০৩

ক্ষতিপূরণের দাবীতে রাস্তা অবরোধ সংখ্যালঘু সম্প্রদায়ের

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বুধবার, ডিসেম্বর ৬, ২০১৭,
  • 514 সংবাদটি পঠিক হয়েছে

 

ক্ষতিপূরণের দাবীতে প্রায় ৩ ঘন্টা ঢাকা-বিক্রমপুর মড়াসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে কাশীপুর জেলেপাড়ার এলাকার ক্ষতিগ্রস্থ ২০টি দোকানের হিন্দু পরিবার।

সোমবার  সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মহাসড়ক অবরোধ করে রাখে অসংখ্য নারী পুরুষ। পরবর্তীতে ফতুল্লা মডেল থানা পুলিশ ও ব্রিজ নির্মানের তত্ত্বাবধানে থাকা সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে এসে ক্ষতিগ্রস্ত হিন্দুদের ক্ষতিপূরণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় স্থানীয়রা।

জানা গেছে, ঢাকা-বিক্রমপুর মহাসড়কের কাশীপুর ইউনিয়নের জেলেপাড়া এলাকায় ব্রিজ নির্মান করছে বাংলাদেশ সেনাবাহিনী। যা প্রায় শেষ পর্যায়ে। কিন্তু ব্রিজের সাথে সড়ক নির্মানের সময় ব্রিজের দু’পাশে থাকা প্রায় ২০টি হিন্দু মালিকাধীন দোকান প্রায় ৮ ফুট নীচে দেবে যায়। ফলে সেই ক্ষতি পূরণের দাবীতে ক্ষতিগ্রস্ত হিন্দুরা এ দিন মহাসড়ক অবরোধ করে।

সংবাদ পেয়ে ঘটনাস্থলের এসে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক মাজেদ বিক্ষুব্ধদের শান্ত করার চেষ্টা করেন। এরপর ব্রিজ নির্মানের তত্ত্বাবধানে থানা বাংলাদেশ সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার ক্যাপ্টেন কামরুল ইসলাম উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলাপ করে ক্ষতিগ্রস্ত হিন্দুদের ক্ষতিপূরণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় বিক্ষুদ্ধ হিন্দুরা।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »